September 20, 2024, 3:49 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

কক্সবাজারে আমদানি নিষিদ্ধ ৫০,০০০ পিস সিগারেট জব্দ, গ্রেফতার ০১ জন।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: কক্সবাজার সদর থানাধীন পৌরসভার কলেজ গেইট এলাকা থেকে ৫০,০০০ পিস আমদানি নিষিদ্ধ বিদেশি সিগারেট উদ্ধারসহ একজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ ইসমাইল (২৮), পিতা-মৃত আলতাফ হোসেন, সাং-আছমত আলী মুন্সির পাড়া, ০৩নং ওয়ার্ড, বড় হাতিয়া ইউনিয়ন, থানা-লোহাগাড়া, জেলা-চট্টগ্রাম, এ/পি:সাং-কক্সবাজার সরকারী কলেজ গেইট সংলগ্ন নিজামের ভাড়া বাসা, ০৩নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজার বলে জানা যায়।

আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবৎ বিদেশী সিগারেট শুল্ক ফাঁকি দিয়ে পার্শ্ববর্তী দেশ হতে অবৈধ পথে আনায়ন করে নিজের হেফাজতে মজুদ করে। পরবর্তীতে আর্থিকভাবে অধিক লাভবান হওয়ার জন্য নানাবিধ অভিনব পন্থায় কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার সদর থানাধীন কক্সবাজার পৌরসভার ০৩নং ওয়ার্ডের কক্সবাজার সরকারী কলেজ গেইট সংলগ্ন নিজামের ০৪ তলা বিশিষ্ট ভবনের নীচতলায় কতিপয় চোরাকারবারী বিপুল পরিমাণ বিদেশী সিগারেট বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ২৩ মার্চ ২০২৪ তারিখ অনুমান ভোর ০৫.৩০ ঘটিকায় র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে একটি বিশেষ অভিযান পরিচালনা করে একজন চোরাকারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত ব্যক্তির রুমে পার্শ্ববর্তী দেশ হতে চোরাইপথে নিয়ে আসা বিপুল পরিমাণ বিদেশী সিগারেট মজুদ রয়েছে। অতঃপর উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেখানো ও তার নিজ হাতে বের করে দেওয়া মতে সর্বমোট ৫০,০০০ (পঞ্চাশ হাজার) শলাকা NANO ORIS SILVER সিগারেট (০৫ কার্টুন) (যার প্রতিটি কার্টুনের গায়ে ইংরেজীতে MADE IN U.A.E UNDER AUTHORITY OF THE TRADEMARK OWNER IN GERMANY লিখা আছে) জব্দ করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com